ঢাকা, সোমবার   ০৬ মে ২০২৪

ভালোবাসার মানুষের ছবি পোস্ট করলেন সালমান  

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২১:০৪, ১২ আগস্ট ২০১৮ | আপডেট: ২১:৫৪, ১২ আগস্ট ২০১৮

কিছুদিন আগেই `ভারত` ছবির শ্যুটিংয়ের জন্য দেশ ছাড়েন সালমান খান ও তাঁর পরিবারের বেশ কয়েকজন সদস্যা। এদের মধ্যে ছিলেন, মা সালমা খান এবং বোন আলভিরা খান অগ্নিহোত্রী। এই ছবির প্রযোজক সালমানের ভগ্নিপতি অতুল অগ্নিহোত্রী।   

শুক্রবারই মুম্বাই বিমানবন্দরে সালমান খান, আলভিরা খান, সালমা খান এবং অতুল অগ্নিহোত্রীকে একসঙ্গে দেখা যায়। সিনেমার শ্যুটিংয়ে গিয়ে মা সালমা খানের সঙ্গে একসঙ্গে ছবি পোস্ট করতে দেখা যায় সালমানকে। ক্যাপশানে সালমান লেখেন, `` আমার জীবনের ভালোবাসার সঙ্গে আমি``। ছবিতে দেখা যাচ্ছে ছেলের কাঁধে মাথা রাখতে দেখা যাচ্ছে সালমা খানকে। সালমান বরাবরই তার মায়ের ভীষণ কাছের। `বিগ বস` সঞ্চলনার সময় সালমনাকে বলতে শোনা যায়, ``জীবনে যাকিছু চাও করো, তবে মায়ের সঙ্গে কখনওই অশান্তি করো না। `` এই ছবি, আর সালমানের মন্তব্য দেখে বোঝাই যাচ্ছে তাঁর সঙ্গে তাঁর মায়ের সম্পর্ক কতটা গভীর। এই ছবিতে মায়ের সঙ্গে সালমনাকে বেশ হাসি খুশি দেখা যাচ্ছে।   

একটি ভিডিওতে দেখা যায় মা সালমা খানকে হাত ধরে রাস্তা পার করিয়ে দিতে দেখা যাচ্ছে সালমনাকে।

প্রসঙ্গত, সালমান `ভারত` -এর শ্যুটিং শুরু হলেও অতুল অগ্নিহোত্রীর এই সিনেমা থেকে সালমান খানের সঙ্গে স্ক্রিন শেয়ার করবেন না বলে প্রিয়াঙ্কা চোপড়া আগেভাগেই জানিয়ে দিয়েছেন। নিক জোনাসের সঙ্গে তাঁর বাগদান পর্ব সারা হয়েছে। সেপ্টেম্বরে সাতপাকেও বাঁধা পড়বেন তাঁরা। সেই কারণেই সালমান খানের সিনেমা থেকে প্রিয়াঙ্কা চোপড়া সরে গিয়েছেন বলে প্রথমে শোনা যায়। কিন্তু, পিগি-র ঘনিষ্ঠ মহলের তরফে শোনা যায় অন্য কিছু।

‘ভারত’-এর সঙ্গে নাকি পারিশ্রমিক নিয়ে টানাপোড়েন চলছিল প্রিয়াঙ্কা চোপড়ার। আর সেই কারণেই ‘ভারত’ থেকে সরে দাঁড়িয়েছেন তিনি। এই সিনেমার জন্য প্রিয়াঙ্কা চোপড়া ১২ কোটি পারিশ্রমিক দাবি করেছিলেন। কিন্তু, পিগি-কে ৬.৫ কোটির চেক ধরানো হয় বলেই শেষ পর্যন্ত এই সিনেমা থেকে প্রিয়াঙ্কা সরে গিয়েছেন বলে খবর। প্রসঙ্গত, ‘ভারত’ থেকে প্রিয়াঙ্কা চোপড়া সরে যাওয়ার পর সেখানে স্বাক্ষর করেন ক্যাটরিনা কাইফ। সালমান খান নিজের সোশ্যাল হ্যান্ডেলে ভক্তদের সেই খবরও জানিয়েছেন।

এসি   

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি